• সন্ধ্যা ৬:৫০ মিনিট সোমবার
  • ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল
সোনারগাঁয়ে ১১ মামলার আসামী সন্ত্রাসী নয়ন বন্ড গ্রেপ্তার

সোনারগাঁয়ে ১১ মামলার আসামী সন্ত্রাসী নয়ন বন্ড গ্রেপ্তার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ বগুনায় পর এবার সোনারগাঁ উপজেলায় অস্ত্র ও সন্ত্রাস বিরোধী অভিযান চালিয়ে শীর্ষ সন্ত্রাসী নয়ন বন্ড নামের এক যুবককে গ্রেপ্তার করেছে সোনারগাঁ থানা পুলিশ। গতকাল রাতে তাকে মোগরাপাড়া ইউপির গোহাট্টা গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত নয়নবন্ড উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা গ্রামের মোঃ জাকিরের ছেলে। তার বিরুদ্ধে সোনারগাঁ থানাসহ বিভিন্ন থানায় ৫টি অস্ত্র মামলাসহ ১১টি মামলা রয়েছে।

সোনারগাঁ থানার এসআই আবুল কালাম আজাদ জানান, গ্রেপ্তারকৃত নয়নবন্ড দীর্ঘদিন যাবত সোনারগাঁ উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতি, ছিনতাই ও মাদক ব্যবসা করার জন্য একটি সংঘবন্ধ বাহিনী গঠন করে সে বাহিনীর নাম দেয়া হয় নয়ন বন্ড। সে বাহিনী মাধ্যমে সে বিভিন্ন অপরাধ ও মাদকের চালান কক্সবাজার থেকে এনে উপজেলার বিভিন্ন এলাকায় সরবরাহ করতো। তার বাবা জাকিরও পুলিশের তালিকভুক্ত মাদক ব্যবসায়ী। তিনি আরো জানান, গতকাল বিকালে নয়নবন্ড তার সহযোগীদের নিয়ে মোগরাপাড়া চৌরাস্তার তার নিয়ন্ত্রন নিতে বিভিন্ন অস্ত্রে সজ্জিত হয়ে মহড়া দেয়। পুলিশ খবর পেয়ে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় অভিযান চালালে সে তার সহযোগীদের নিয়ে পালিয়ে যায়। পরে গোপন সংবাদের ভিত্তিতে গভীর রাতে তার বাড়িতে অভিযান চালিয়ে নয়নবন্ডকে গ্রেপ্তার করা হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution